শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালীতে জাতীয় সমাজসেবা দিবস-২০২২ পালিত

নিজস্ব প্রতিবেদক / ১৮০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২, ৬:১২ অপরাহ্ন

“মুজিববর্ষের সফলতা, ঘরেই পাবেন সকল ভাতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় কুষ্টিয়ার কুমারখালীতেও নানা আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস-২০২২ পালিত হয়েছে।

কুমারখালী উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে দিবসটি উপলক্ষে সকালে উপজেলা চত্বরে এক বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়।
র‍্যালীটি উপজেলা পরিষদ পদক্ষিণ করে উপজেলা গেটে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মাদ আলীর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল মান্নান খান।

আলোচনা সভা শেষে ১ শত প্রতিবন্ধী অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি এ,টি,এম আবুল মনছুর মজনু, উপজেলা নাগরিক পরিষদের সভাপতি আকরাম হোসেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমানসহ সরকারী ও সেচ্ছাসেবী সংগঠনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!