শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালীতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে যুবলীগের ৩ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক / ১৮১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১, ৭:৪৭ অপরাহ্ন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অমান্য ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার তিন যুবলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কারকৃতরা হলেন, কুমারখালী উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও সদকী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজীদের ভাই রবিউল আউয়াল,সদকী ইউনিয়ন যুবলীগের সভাপতি কিরণ হোসেন ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হিরণ হোসেন।

১০ ডিসেম্বর শুক্রবার উপজেলা যুবলীগের সভাপতি হারুন-অর-রশীদ হারুন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনির হাসান রিন্টু ও উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মনোয়ার হোসেনের স্বাক্ষরিত দলীয় প্যাডে তাদের দলীয় সকল কর্মকাণ্ড থেকে অব্যহতি দেওয়া হয়।

বহিষ্কারকৃত এই তিন নেতা দলীয় নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন ও শৃঙ্খলা ভঙ্গ করে নৌকার প্রার্থীর বিপরীতে স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কার আব্দুল মজীদের পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণা করে আসছিল।

যুবলীগ নেতা রবিউল আউয়াল বলেন,আমি কোন যুবলীগের কমিটিতে ছিলাম না,সুতরাং আমাকে বহিষ্কার করার কিছু নেই। তবে উপজেলা সিনিয়র সহ-সভাপতি রবিউল ইসলাম আছে কিন্তু সেই ব্যক্তি আমি নই।

সদকী ইউনিয়ন যুবলীগের সভাপতি কিরণ বহিষ্কারাদেশের বিষয়ে বলেন,আমি এখন পর্যন্ত দলীয় শৃঙ্খলা ভঙ্গ করি নাই,এমনকি স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কোন নির্বাচনী প্রচারণা করিনি,দল আমাকে অন্যায়ভাবে বহিষ্কার করেছে।

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হিরণ হোসেন বলেন, এই ইউনিয়নে নৌকার যোগ্য প্রার্থী না দেওয়ায় আমি স্বতন্ত্র প্রার্থী আব্দুল মজীদের আনারস মার্কার নির্বাচন করছি।

এবিষয়ে কুমারখালী উপজেলা যুবলীগের সভাপতি হারুন-অর-রশীদ হারুন বলেন,মাননীয় প্রধানমন্ত্রী নির্বাচনে দলীয় নৌকা প্রতীক দিয়েছেন,তাই নৌকার বিপক্ষে যারা যাবে তাদের বিরুদ্ধেই দলীয় হাই-কমান্ডের নির্দেশে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। আজ উপজেলার তিন যুবলীগ নেতা দলের বিরুদ্ধে গিয়ে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণা চালাচ্ছিল যে কারণে তাদের দল থেকে অব্যহতি দেওয়া হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!