শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালীতে পাতিলে রাখা বৃষ্টির পানিতে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৪৮৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ৭:০৪ অপরাহ্ন

রান্নার কাজে ব্যবহারের জন্য বড় পাতিলে রাখা ছিল বৃষ্টির পানি। পাতিলটি ঘরের বারান্দার সামনের সিড়িতে ছিল। বারান্দায় এক বছর দুই মাস বয়সের শিশু সাদিয়া খেলা করছিল। পাশেই শিশুটির মা গৃহস্থালি কাজ করছিলেন।

হঠাৎ কখন সাদিয়া পাতিলের ভিতরে পরে গেছে ব্যস্ত মা টের পাইনি। পরে যতক্ষণে টের পেয়েছে, ততক্ষণে পাতিলে রাখা বৃষ্টির পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়েছে।

এমন বেদনাদায়ক দুর্ঘটনা সোমবার (২৬ জুলাই) সকাল ১১ টায় কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের রায়পাড়া গ্রামে ঘটেছে। শিশু সাদিয়া এই গ্রামের জাকিরুল ইসলামের মেয়ে।

নিহত শিশুর চাচা ফজলু বলেন, সাদিয়া বারান্দায় খেলা করছিল। পাশেই ওর কাজ করছিল। ঘরের সিড়িতে বড় পাতিলে রান্নার জন্য বৃষ্টির পানি রাখা ছিল। কখন সাদিয়া পাতিলে পড়েছে টের পাইনি। এরপর টের পেয়ে পাতিল থেকে বের করে স্থানীয় পল্লী চিকিৎসক মুরাদ আলীর কাছে নেওয়া হয়। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এঘটনার সত্যতা স্বীকার করে শিলাইদহ ইউনিয়নে পরিষদের ৬ নং সদস্য ইকবাল বলেন, খেলা করতে করতে পাতিলে রাখা পানিতে পরে শিশুটির মৃত্যু হয়। খুব দুঃখজনক ঘটনা এটি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকার বলেন, পাতিলে জমানো বৃষ্টির পানিতে পড়ে এক শিশু মৃত্যু খবর পাওয়া গেছে। বিষয়টি দেখা হচ্ছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!