বুধবার, ০১ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালীতে পৌর ও ইউনিয়নে গণটিকা কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক / ৫০৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১, ৮:১৭ অপরাহ্ন

সারাদেশের ন্যায় কুষ্টিয়ার কুমারখালীতে ২৫ বছর ও তদূর্ধ্ব জনগোষ্ঠী, নারী, শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের মানুষকে প্রাধান্য দিয়ে শনিবার থেকে করোনার টিকাদান কার্যক্রম শুরু হয়েছে।

কুমারখালী উপজেলায় ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভা প্রাথমিকভাবে ৮৪০০ মানুষকে টিকা দেয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

শনিবার সকাল ৯ টা থেকে শুরু হওয়া ক্যাম্পেইনের মাধ্যমে মূলত ২৫ বছরের বেশি বয়সী জনগোষ্ঠীকে টিকার আওতায় নিয়ে আসা হচ্ছে। তবে এ ক্ষেত্রে পঞ্চাশোর্ধ জনগোষ্ঠী, নারী, শারীরিক প্রতিবন্ধী এবং দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের মানুষকে অগ্রাধিকার দেয়া হচ্ছে।

এই সময় উপজেলা বিভিন্ন টিকাদান ক্যাম্পেইন পরিদর্শন করেন, উপজেলা নিবার্হী কর্মকর্তা বিতান কুমার মন্ডল, পৌর মেয়র সামছুজ্জামান অরুণ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আকুল উদ্দিন, থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান।

উপজেলা নিবার্হী কর্মকর্তা বিতান কুমার মন্ডল জানান, টিকাদান কেন্দ্রগুলোতে মানুষের ব্যপক উপস্থিতি রয়েছে। সুষ্টভাবে টিকাদান কর্মসূচি সফল করতে টিকাদান কেন্দ্রগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আকুল উদ্দিন বলেন, সপ্তাহে ৩ দিন ইউনিয়ন ও পৌর এলাকার মধ্যে গণ টিকার কথা থাকলেও তা হচ্ছে না। ৭ তারিখ প্রথম গণ টিকাদানের পর ১৪ তারিখে দ্বিতীয় দফায় গণটিকা কার্যক্রম চলবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!