সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালীতে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক / ৩৯৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১, ৯:৫০ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালীতে সানেরা খাতুন নামে তিন সন্তানের জননী পারিবারিক কলহের জেরে বিষ পানে আত্মহত্যার করছে।

আত্মহত্যাকারী গৃহবধূ সানেরা (৪৮) কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউপির হুগলা গ্ৰামের বাসিন্দা গনি শেখের স্ত্রী।
নিহতের ভাই রফিকুল ইসলাম জানান, আমার বোনের সঙ্গে বোনের শ্বশুরবাড়ি লোকজনের সঙ্গে কোন ঝামেলা ছিল না।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ৩১ আগষ্ট সন্ধ্যার আগে গৃহবধূ সানেরা ও তার স্বামীর মধ্যে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে বাড়ির সবার অজান্তে মাগরিবের নামাজ সময় সানেরা কীটনাশক পান করেন। পরিবারের লোকজন তা বুঝতে পেরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এই বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, পারিবারিক কলহের জেরে বিষ খেয়ে আত্মহত্যা করতে পারে। এই বিষয়ে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!