বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালীতে মলম পার্টির এক সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক / ২০২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২, ৬:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালীতে মলম পার্টির এক সদস্য কে আটক করা হয়েছে।

উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের তারাপুর মোড় নামক স্থানে থেকে শনিবার দুপুরে লিটন হাওলাদার ওরফে রাজ (৪৫) নামের এক মলম পার্টির সদস্যকে আটক করেছে কুমারখালী থানা পুলিশ।

জানা যায়, তারাপুর বাজারের এরশাদ শেখ (৭০) নামের এক চাউল ব্যাবসায়ীর কাছ থেকে ছেড়া টাকা কেনার কথা বলে, তাকে অজ্ঞান করে তার কাছ থেকে প্রায় পনেরো থেকে বিশ হাজার টাকা নিয়ে যায় রাজ ।

পরে পাশের দোকানদার লক্ষ করে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে জ্ঞান ফেরানো হয়।পরে এরশাদ এর কাছ থেকে সকল ঘটনা শুনে খোকসা গোপগ্রাম বাজার থেকে এই মলম পার্টির লিটন হাওলাদার ওরফে রাজকে ধরে নিয়ে আসে বাজারের দোকানদাররা।

মলম পার্টির সদস্য রাজের বাড়ি ঝিনাইদহ জেলার আলাফপুর গ্ৰামে। এই সময় মলম পার্টির সদস্য রাজ মানুষ কে অজ্ঞান করে টাকা পয়সা নিয়ে যাওয়ার কথা শিকার করে।

স্থানীয় চেয়ারম্যান ফারুক খানের সহযোগীতায় কুমারখালী থানা পুলিশ মলম পার্টির সদস্য রাজ কে থানায় নিয়ে আসে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, এই বিষয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। আটককৃত ব্যক্তি ছেঁড়া টাকার ব্যাবসার আড়ালে মলম পার্টির সদস্য। তার সাথে থাকা অন্য সদস্যদের ধরতে চেষ্টা চালানো হচ্ছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!