বুধবার, ০১ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালীতে রেলওয়ে জলাশয়ে মিললো অটোচালকের লাশ

নিজস্ব প্রতিবেদক / ৪৫৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১, ৯:১৬ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালীতে অটোচালকের ভাসমান বিকৃত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ আগষ্ট) বিকেল ৪ টার দিকে কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কস্থ কুমারখালীর লাহিনীপাড়া খালেক ব্রিকসের উত্তর পাশের রেলওয়ে জলাশয় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা ধারনা করছেন, কে বা কাহারা হত্যা করে পুকুরের কোনে কলমিলতা ও কচুরিপানা দিয়ে বেশকিছু দিন আগে ঢেকে রেখে গেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সোমবার দুপুর আড়াইটার দিকে কুষ্টিয়া – রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কস্থ কুমারখালী উপজেলার লাহিনীপাড়া খালেক ব্রিকসের উত্তর পাশে অবস্থিত ইজারাকৃত রেলওয়ে জলাশয় পরিস্কার করছিল জেলেরা। এসময় জলাশয়ের দক্ষিণকোনে সড়কের পাশে মরদেহ দেখতে পেয়ে ইজারাদার আলাউদ্দিনকে খবর দেয়।

এরপর আলাউদ্দিন কুমারখালী থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসাপাতালের মর্গে প্রেরণ করে।

আরো জানা গেছে, মৃত ব্যক্তির পড়নে কালো রঙের টাউজার ও টি শার্ট আছে এবং পুকুরের পাড়ে একটি কালো রঙের স্যান্ডেল পড়ে থাকতে দেখা গেছে। দুচোখ গামছা দিয়ে বাঁধা। এছাড়াও ডান পকেট থেকে একটি সিমকার্ডসহ একটি স্যামফোনী বার্টুন ফোন ও বাম পকেট থেকে একটি খয়েরী রঙের টর্চ লাইট উদ্ধার করেছে পুলিশ।

এতথ্য নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে রেলওয়ে জলাশয় থেকে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তবে মরদেহটির নাম পরিচয় পাওয়া গেছে। মৃত ব্যক্তির নাম বিপুল মন্ডল,পিতা- হবি মন্ডলকুঠিপাড়া, কুষ্টিয়া সদরভাড়ায় চালিত অটো চালাতো গত ২৪/৮/২১ মিসিং হয়েছিল। সদর থানায় জিডি থাকতে পারে।

তিনি আরো বলেন, কে বা কাহারা হত্যা করে জলাশয়ে কচুরিপানা ও কলমিলতা দিয়ে ঢেকে রেখে গেছেন বলে ধারণা করা হচ্ছে। মৃত ব্যক্তির পড়নে কালো রঙের টাউজার ও টি শার্ট ছিল এবং পুকুরের পাড়ে একটি কালো রঙের স্যান্ডেল পড়ে থাকতে দেখা গেছে। দুচোখ গামছা দিয়ে বাঁধা। এছাড়াও ডান পকেট থেকে একটি সিমকার্ডসহ একটি স্যামফোনী বার্টুন ফোন ও বাম পকেট থেকে একটি খয়েরী রঙের টর্চ লাইট উদ্ধার করেছে পুলিশ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!