শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমারখালীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কে কৃষক লীগ থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক / ২০২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে শিলাইদহ ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর হাওয়ায় । উপজেলা কৃষক লীগ সহ-সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়েছে। ওই কৃষক লীগ নেতার নাম গাজী হাসান তারেক বিপ্লব।

১২ ডিসেম্বর রবিবার জেলা কৃষক লীগের সভাপতি মোঃ মকবুল হোসেন লাবলু ও সাধারণ সম্পাদক এমএ মোতিন মন্ডল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এতথ্য জানানো হয়। এনিয়ে উপজেলায় এপর্যন্ত চার যু্বলীগ নেতা ও এক কৃষক লীগ নেতা কে বহিষ্কার করা হলো।

বহিস্কৃত নেতা, গাজী হাসান তারেক বিপ্লব বলেন, যেহেতু দলের বিপক্ষে গিয়েছি নির্বাচন করছি। সেই ক্ষেত্রে দল আমাকে বহিস্কার করেছে, দলের সিদ্ধান্ত আমি মাথা পেতে মেনে নিয়েছি।

দলীয় সূত্রে থেকে জানা যায়, আগামী ২৬ শে ডিসেম্বর চতুর্থধাপে অনুষ্ঠিত হবে এউপজেলার ১১ টি ইউনিয়নে ইউপি নির্বাচন। সেই নির্বাচনে শিলাইদহ ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন গাজী হাসান তারেক বিপ্লব । মটরবাইক্ প্রতীক নিয়ে নির্বাচন করছেন। দলের শৃঙ্খলা ভঙ্গ । তাই তাঁকে শঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা কৃষক লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

এবিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সাংবাদিকের জানায়, ‘ শুধু যু্বলীগ নয়, ১১ টি ইউনিয়নেই আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দলের সিদ্ধান্তের বাইরের প্রার্থীর প্রচার প্রচারণা করছে। তাঁদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া দরকার। না হলে এই উপজেলাও নৌকার ভরাডুবি হবে।

বহিষ্কার বিষয়ে, জেলা কৃষক লীগের সভাপতি মকবুল হোসেন লাবলু বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী নির্বাচনে দলীয় নৌকা প্রতীক দিয়েছেন, তাই নৌকার বিপক্ষে যারা যাবে তাদের বিরুদ্ধেই দলীয় হাই-কমান্ডের নির্দেশে কঠোর ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। তারি পরিপ্রেক্ষিতে গাজী হাসান তারেক বিপ্লব কে উপজেলা কৃষক লীগ সহ-সভাপতি পদ থেকে বহিষ্কার করা হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!