বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমেক হাসপাতালের করোনা ইউনিটের নিচতলায় আগুন

নিজস্ব প্রতিবেদক / ৪১২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ৭:৩৯ অপরাহ্ন

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের করোনা ইউনিটের নিচতলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

করোনা ইউনিটে কর্তব্যরত চিকিৎসকরা বলছেন, করোনা ইউনিটের নিচতলায় থাকা অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণের ফলে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটতে পারে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করোনা ইউনিটের নিচতলায় অক্সিজেনের কক্ষ থেকে ধোঁয়া বের হতে থাকে। এ সময় রোগী ও স্বজনরা এদিক-সেদিক ছুটতে থাকেন। পরে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কায় অক্সিজেন সিলিন্ডারগুলো বাইরে সরিয়ে নেওয়া হয়। অগ্নিকাণ্ডের খবর পেয়ে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে আসেন। তবে এরই মধ্যে আগুন নিয়ন্ত্রণে চলে আসে।

কুমেক হাসপাতালের পরিচালক ডা. মো. মহিউদ্দিন বলেন, কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এ অগ্নিকাণ্ডের ফলে রোগীদের চিকিৎসাসেবা বিঘ্নিত হবে না।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!