মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় কবর দেওয়ার ২৭ বছর পর মিলল অক্ষত লাশ

নিজস্ব প্রতিবেদক / ২৯৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২, ৭:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুরে কবর দেওয়ার ২৭ বছর পর মনজুর মল্লিক নামে একজনের অক্ষত লাশের সন্ধান মিলেছে। এ ঘটনায় এলাকায় দূর-দূরান্ত থেকে লাশটি দেখার জন্য শত শত মানুষ ছুটে এসে ভিড় জমান।

উপজেলার হালসা ডাকঘরের অন্তগত মাজিহাট গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ থেকে ২৭ বছর আগে অসুস্থতার কারণে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যু পরে তাকে স্থানীয় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মনজুর মল্লিকের স্বজনরা জানান, তিনি ২৭ বছর আগে মারা যান। তাকে বাড়ির পেছনে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। কবরস্থানের পাশে ঘর নির্মাণের জন্য খোঁড়াখুঁড়ি শুরু করা হয়। শুক্রবার (৭ জানুয়ারি) সকালে খোঁড়াখুঁড়ির সময় মনজুর মল্লিকের অক্ষত মরদেহ দেখতে পান শ্রকিমরা।

মৃত মনজুর মল্লিকের ছেলে ছালামত লাশটি তার বাবার বলে জানান, প্রায় ২৭ বছর আগে তার বাবার স্বাভাবিক মৃত্যু হলে ওই স্থানে দাফন করা হয়। তবে লাশের দেহে কোনো পরিবর্তন হয়নি, পচেনি। এমনকি কাফনের কাপড়েরও কোনো পরিবর্তন ঘটেনি। তিনি আরও জানান, তার বাবা ইসলামিক বিধিবিধান মেনে চলতেন।

এলাকাবাসী জানায়, মৃত মনজুর মল্লিক ওই এলাকার মধ্যে একজন ধার্মিক ছিলেন। পরে শুক্রবার দুপুর ১২টার দিকে মরদেহটি সরিয়ে অন্য স্থানে দাফন করা হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!