সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় তছিরন নেছা হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর ভিত্তি প্রস্তর স্থাপন

নিজস্ব প্রতিবেদক / ২২০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২, ৫:৩৩ অপরাহ্ন

কুষ্টিয়া শহরের প্রাণকেন্দ্র চৌড়হাস ফুলতলা বড় পুকুরের পূর্ব পাশে ৫ কাঠা জমির উপর তছিরন নেছা হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এর ভিত্তি প্রস্তর স্থাপন করলেন বিশিষ্ট সমাজ সেবক হাজী মো: সিরাজুল ইসলাম সিরাজ ও মতিউর রহমান মতিন । গত ১৭ই মে মঙ্গলবার বিকেলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে উক্ত হাফেজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং এর ভিত্তি প্রস্তর স্থাপন করেন।
উল্লেখ্য এ ধরনের জনকল্যাণমূলক কর্মকান্ড ও রাষ্ট্রের উন্নয়ন করতে নেতা হওয়ার প্রয়োজন পড়ে না, থাকতে হয় সুন্দর একটি মন। যেটি রয়েছে হাজী মো: সিরাজুল ইসলাম ও মতিউর রহমানের মধ্যে। ইতিমধ্যে তারা কুষ্টিয়ার দানশীল ব্যক্তিত্ব হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছে। তিনি নীরবে-নিভৃতে জনগণের পাশে দাঁড়িয়ে সেবামূলক কর্মকান্ড করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় উক্ত প্রতিষ্ঠানটির ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন।
এ বিষয়ে হাজী মো: সিরাজুল ইসলাম সিরাজ বলেন, বর্তমান এই কলুষিত সমাজের শিশু-কিশোরদের মধ্যে যে অবক্ষয় নেমে এসেছে তা থেকে পরিত্রাণের উপায় হিসেবে ইসলাম ধর্মের শিক্ষায় শিক্ষিত করনের লক্ষ্যে আমার এই প্রচেষ্টা। ধর্মীয় শিক্ষার প্রসার ঘটাতে আমরা এ উদ্যোগ নিয়েছি। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা কামনা করেন, যেন অচিরেই প্রতিষ্ঠানটি আলোর মুখ দেখতে পারে।
উল্লেখ্য, সমাজে এখনো কিছু মানুষ আছে যারা নিরবে নিভৃতে সমাজ এবং রাষ্ট্রের উন্নয়ন সাধন করে চলেছে। তারা নিজের স্বার্থের কথা না ভেবে গোপনে সমাজের সেবা কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে তারা দুজনই আইকন হিসেবে সমাজের মানুষের মনিকোঠায় জায়গা করে নিয়েছে বলে জানা গেছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!