বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ার জিকে রোডে জনতার হাতে চোর আটক

নিজস্ব প্রতিবেদক / ৩৪৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২, ১১:৪৬ অপরাহ্ন

ফ্লাট বাড়িতে প্রাচীর টপকে চোর ঢুকেছে। পথচারীর ডাকে আশ পাশের জনগন ফ্লাটের ভাড়াটিয়া ও মালিকেরা ছুটে আসে ততক্ষণে চোর উধাও।

ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার জিকে রোড (পানি উন্নয়ন বোর্ড সংলগ্ন)। চোরকে খুজতে জনতা অলিগলি একাকার করে অবশেষে একটি ঝোপের আড়াল থেকে যুবক ছেলে (চোর) কে আটক করে জনগন। নাম পরিচয় জানতে চাইলে কিছুই বলে নাই, মুখে একটাই কথা বাড়ি কুষ্টিয়া আড়ুয়াপাড়া, যুবকটি তার নাম বলে আলিফ, পিতা তৈজি। পরে ওই যুবক ছেলে (চোর) কে ছয় রাস্তার মোড়ে নিয়ে যায় জনতার একাংশ। অনেকে বলে পুলিশে দিতে। এ রিপোর্ট লেখা অবস্থায় সর্বশেষ তথ্য কি হয়েছে জানা যায় নাই।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!