শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় জাতীয় সমাজসেবা দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক / ২৯৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২, ৯:২৬ অপরাহ্ন

কুষ্টিয়ায় নানা আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে। ‘মুজিববর্ষের সফলতা, ঘরেই পাবেন সকল ভাতা’ এই স্লোগানে রোববার সকালে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তর যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে।
জেলা প্রশাসকের সভাকক্ষে আলোচনা সভায়
জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মুহাম্মদ মুরাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম।

জেলা প্রশাসক বলেন, নাগরিকদের সামাজিক নিরাপত্তা ও প্রান্তিক জনগোষ্ঠীর ভাগ্য পরিবর্তনে সমাজসেবা অধিদপ্তর নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পিছিয়ে পড়া অনাগ্রসর জনগোষ্ঠীর উন্নয়নে এবং দক্ষ মানবসম্পদ গড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছে সমাজসেবা দপ্তর। এছাড়া সমাজে বসবাসরত দরিদ্র, পীড়িত, অবহেলিত, দুস্থ, অসহায়দের আর্থ সামাজিক উন্নয়ন-কল্যাণ ও সেবা মূলক নানান কর্মসূচী বাস্তবায়ন করে আসছেন তারা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামস তানিন মুক্তি, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বিজ্ঞ জিপি এডভোকেট আ স ম আক্তারুজ্জামান মাসুম।
কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নুরে সফুরা ফেরদৌসসহ জেলার বেসরকারি সংস্থার প্রতিনিধিগণ, সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৩জন প্রতিবন্ধীকে ৫০হাজার টাকা সুদমুক্ত ক্ষুদ্রঋণ বিতরণ করা হয়। পরবর্তীতে দিবসটি পালন উপলক্ষে শহর সমাজসেবা অফিস থেকে ২৬জন মহিলাকে সুদমুক্ত ক্ষুদ্র ঋণ হিসেবে সর্বমোট ৯লক্ষ ৮০হাজার টাকা বিতরণ করা হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!