সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় বাসচাপায় পথচারী নিহত

নিজস্ব প্রতিবেদক / ৩৮৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ার মিরপুরে বেপরোয়া গতিতে চলাচলের কারণেই শ্যামলী পরিহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ার ঘটনা ঘটেছে। এঘটনায় এক পথচারী নিহত হয়েছেন। সোমবার রাত ১২টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর-৪৭ বিজিবির সদর দপ্তরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা মেহেরপুরগামী শ্যামলী পরিবহনের একটি বাস রাত ১২টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে এই মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এসময় বাসটি অজ্ঞাত এক ব্যক্তিকে চাপা দিলে সে ঘটনাস্থলেই নিহত হন।এঘটনায় আহত হয়েছেন বাসের এক যাত্রী।

মিরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রুহুল আমিন বলেন,
দুর্ঘটনার এ তথ্য নিশ্চিত করে
জানান, রাত ১২টার দিকে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায়। একজন অজ্ঞাত পথচারী বাসচাপায় নিহত হয়েছেন। বেপরোয়া গতির কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৪-৫৮৪৬) একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে আছে।এঘটনায় বাসের যাত্রী আহত একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!