শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়ায় সর্বস্তরের সাংবাদিকদের বনভোজন

নিজস্ব প্রতিবেদক / ১৭৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২, ৯:৪৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ার সর্বস্তরের সাংবাদিকদের বার্ষিক বনভোজন-২০২২ সম্পন্ন হয়েছে। ঝিনাইদহ জোহান ড্রীম ভ্যালী পার্ক এন্ড রিসোর্টে আনন্দঘন ও শান্তিপূর্ণ পরিবেশে এ বনভোজন সম্পন্ন হয়েছে। জেলার সর্বস্তরের সাংবাদিকদের উদ্যোগে এ বনভোজনের আয়োজন করা হয়। শনিবার দিনব্যাপী এ বনভোজন বাস্তবায়ন আয়োজক কমিটির আহবায়ক মুজিবুল শেখের নেতৃত্বে বনভোজনে সাংবাদিকদের মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল-মামুন সাগর,
দৈনিক কুষ্টিয়ার কাগজের সম্পাদক ও কুষ্টিয়া প্রেসক্লাবের সদস্য সাংবাদিক নুর আলম দুলাল, কোষাধক্ষ লিটন-উজ উজ্জামানসহ কুষ্টিয়া প্রেসক্লাবের সদস্যরা।

বনভোজনে র‌্যাফেল ড্র, হাড়িভাঙ্গা, বালিশ বদল, শিশুদের বিভিন্ন প্রতিযোগিতাসহ বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল-মামুন সাগর ও দৈনিক কুষ্টিয়ার কাগজের সম্পাদক সাংবাদিক নুর আলম দুলালসহ অন্যান্যরা।

বনভোজন শেষে বনভোজন বাস্তবায়ন আয়োজক কমিটির আহবায়ক মুজিবুল শেখ বনভোজনে অংশ নেয়ায় জেলার সর্বস্তরের সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!