শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুষ্টিয়া জেলা শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে পুরস্কৃত হলেন জাবীদ হাসান

নিজস্ব প্রতিবেদক / ২৩১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২, ৭:২৬ অপরাহ্ন

২৭ মার্চ ২০২২ খ্রিঃ তারিখ জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে ৷ উক্ত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোঃ খাইরুল আলম। সভাপতি কল্যাণ সভায় উপস্থিত সকলের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন। একই সাথে সকলকে মানবিক পুলিশ হতে হবে এবং প্রত্যেকের উপর অর্পিত দায়িত্ব ঈমানী দায়িত্ব মনে করে যথাযথভাবে সঠিক সময়ে পালনের মাধ্যমে জনগণের শতভাগ কল্যাণ নিশ্চিত করতে হবে বলেন । সভাপতি ফেব্রুয়ারী-২০২২ মাসে অত্র জেলায় বিভিন্ন ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের ভাল কাজের স্বীকৃতি স্বরুপ বিভিন্ন পদ মর্যদার তিনজন পুলিশ অফিসারকে সনদপত্র, ক্রেস্ট এবং অর্থ পুরস্কারে পুরস্কৃত করেন।

জেলা শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন, দৌলতপুর থানা অফিসার ইনচার্জ জাবীদ হাসান ও শ্রেষ্ঠ এ এস আই নির্বাচিত হন জাহিদুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্), মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, কুষ্টিয়া, আরওআই, রির্জাভ অফিস, ডিআইও ১, আরআই, কুষ্টিয়া, সকল থানার অফিসার ইনচার্জ, কুষ্টিয়াসহ জেলা পুলিশের অফিসার ও ফোর্সগণ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!