শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুড়িগ্রামের রৌমারীতে অটোচালককে কুপিয়ে হত্যা

দুর্বারবাংলা২৪.কম: / ৩৩৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৬:১২ অপরাহ্ন
কুড়িগ্রামের রৌমারীতে অটোচালককে কুপিয়ে হত্যা

কুড়িগ্রামের রৌমারীতে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে আমজাদ হোসেন (৫৫) নামের এক অটোচালককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।বুধবার (১৫ সেপ্টেম্বর) উপজেলার নতুনবন্দর গ্রামে এ ঘটনা ঘটে। পরে নিহতের স্ত্রী দিলওয়ারা খাতুন তিন-চারজনকে আসামি করে মামলা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আমজাদ হোসেনের গাছের ডালের ছায়া পড়ে বক্তার হোসেনের ছেলে মধু মিয়ার জমিতে। এ কারণে মধু মিয়া ওই গাছের ডাল কাটতে যান। এসময় আমজাদ হোসেন বাধা দিলে মধু তার ওপর চড়াও হন। বাগবিতণ্ডার একপর্যায় হাতে থাকা দায় দিয়ে আমজাদ হোসেনকে আঘাত করেন মধু। পরে স্বজনরা উদ্ধার করে রৌমারী হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!