বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কৃষকের পাশে কৃষি ব্যাংক

নিজস্ব প্রতিবেদক / ১৮৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় কৃষি ব্যাংকের বিভাগীয় পর্যালোচনা সভায় কৃষকদের জন্য ঋণের পরিমাণ বাড়ানোর তাগিদ দিয়েছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইসমাইল হোসেন।

তিনি বলেন, কৃষকদের যতো বেশি ঋণ দেয়া যাবে ততোই কৃষি উৎপাদন বাড়বে। সরকার ঘোষিত সকল প্রণোদনা বাস্তবায়ন ও ব্যাংকের সমৃদ্ধি অর্জনের লক্ষ্যে কাজ করতে ও কৃষকের পাশে থাকতে ব্যাংক কর্মকর্তাদের প্রতি আহবান জানান তিনি।

শনিবার (৫ মার্চ) সকালে কুষ্টিয়া শহরের দিশা টাওয়ারে ব্যবসা সম্প্রসারণ সংক্রান্ত এ পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক চানু গোপাল ঘোষ, কুষ্টিয়া বিভাগের মহাব্যবস্থাপক আবুল কালাম আজাদসহ অন্যান্যরা।

সভায় কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ ও মাগুরা জেলার শাখা ব্যবস্থাপকরা অংশ নেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!