বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কেজরিওয়াল করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক / ২০২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের দিল্লির মুখমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তার শরীরে ভাইরাসের মৃদু উপসর্গ রয়েছে।

সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম টুইটারে দেওয়া কেজরিওয়ালের এক টুইটের বরাতে মঙ্গলবার (৪ জানুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

টুইটে অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন, ‘আমি করোনা পরীক্ষায় পজিটিভ হয়েছি। শরীরে মৃদু উপসর্গ রয়েছে। করোনা শনাক্ত হওয়ার পর বাড়িতেই আইসোলেশনে আছি। গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছিলেন, তারা দয়া কয়ে আইসোলেশনে থাকুন এবং করোনার পরীক্ষা করান।’

দিল্লিতে গত এক সপ্তাহে করোনার সংক্রমণ ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যটিতে নতুন করে আরও ৪ হাজার ৯৯ জনের শরীরে করোনা শনাক্ত করা হয়েছে।

রাজ্য সরকারের তথ্য অনুযায়ী, দিল্লিতে বর্তমানে করোনা সংক্রমণের হার ৬ দশমিক ৪৬ শতাংশ। রাজ্যটিতে বর্তমানে প্রায় ৬ হাজার ৩০০ জন করোনা রোগী এবং উপসর্গ থাকা সন্দেহভাজন রোগী আইসোলেশনে রয়েছেন।

সূত্র: ঢাকাপোস্ট


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!