রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

কেজেডএস-৬৬ ও দিশাবের উদ্যোগে হুইল চেয়ার বিতর

নিজস্ব প্রতিবেদক / ২৬১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২, ৬:১০ অপরাহ্ন

কুষ্টিয়া জিলা স্কুল ১৯৬৬ ব্যাচ (কেজেডএস-৬৬) ও স্বেচ্ছাসেবী সংগঠন দিশাবের উদ্যোগে প্রবীন ও শিশু প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। ১৫ই ফেব্রুয়ারী সকালে কেজেডএস-৬৬ এর থানাপাড়াস্থ কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রবীন ও শিশু প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন কেজেডএস-৬৬ এর সদস্য ও দিশাবের সভাপতি আশরাফ উদ্দিন নজু, কেজেডএস-৬৬ এর সদস্য আলী রেজা, সদর উদ্দিন, দিশাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের কাগজের বার্তা সম্পাদক অঞ্জন কৃষ্ণ শীল (শুভ), দৈনিক সময়ের কাগজের সহ-সম্পাদক খন্দকার সোহেল টানু, কবি দরবেশ হাফিজ, ব্যবসায়ী এসকে মিঠু প্রমুখ।

এদিকে হুইল চেয়ার উপহার পেয়ে খুশিতে আত্মহারা হয়ে পড়েন উপস্থিত প্রবীন ও শিশু প্রতিবন্ধীরা এবং তাদের পরিবারের সদস্যরা। উপহার হিসেবে হুইল চেয়ার পাওয়ার পর কেউ কেউ তাদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন। অন্যদিকে শিশুরা হাতে তালি দিয়ে ও মুখের হাসির মাধ্যমে তাদের অনুভূতি ব্যক্ত করেন। উপস্থিত সকলেই সংগঠন দুটির কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে সমৃদ্ধি ও সফলতা কামনা করেন। ভবিষ্যতে এই কার্যক্রম চালিয়ে যাওয়ারও আহ্বান জানান তারা।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!