মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

খোকসায় ভন্ড কবিরাজ ইয়াবাসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক / ৩০৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১, ১০:১০ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসা ইউনিয়নের দুধরাজপুর গ্রামে মোঃ উসমান (৫৩) নামে এক ভন্ড কবিরাজ ১০৪ পিস ইয়াবা, পাঁচটি বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন ও ২৩ টি সিম কার্ড খোকসা থানা পুলিশ গ্রেপ্তার করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ছোটকাল থেকেই ওসমান কবিরাজ চিটার বাটপার নামেই এলাকায় পরিচিত, কাজকর্ম না করে এলাকার গরু- ছাগল চুরি, মাঝে সাজে মাটিকাটা, ভ্যান চালিয়ে জীবন চালানোর এক পর্যায়ে খোকসা ইউনিয়নে ইউপি সদস্য নির্বাচিত হয়। আর সেদিনের পর থেকেই তার অপকর্ম ক্রমেই বেড়ে চলে। ভন্ড কবিরাজ পতিতার দালালি সহ এলাকায় যুবসমাজের মাঝে একটি বিশৃঙ্খলা সৃষ্টি করেন। পাশাপাশি তাদের হাতে তুলে দেন নেশাদ্রব্য। আর ভন্ড কবিরাজ যুগের সাথে তাল মিলিয়ে শুরু করেন প্রেমিক-প্রেমিকাকে বশীকরণ মন্ত্র করে হাতিয়ে নেয় মোটা অংকের টাকা। আর এভাবে শত শত যুবক-যুবতী প্রতারিত হওয়ার তথ্য পাওয়া গেছে।

এ সকল বিষয় আশায়ে অতিষ্ঠ জনগণের গোপন খবরের ভিত্তিতে বুধবার গভীর রাতে খোকসা থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা১০৪ পিচ ইয়াবা, ৫ টি মোবাইল ফোন ও ২৩ টি সিম সহ তাকে গ্রেফতার করেন।

পুলিশ সুত্রে জানাযায় তার নামে মাদক, নারী পাচারকারী সহ বিভিন্ন অপকর্মের সাথে সে জড়িত। দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকায় ইয়াবা সহ নেশাদ্রব্য সেক্সুয়াল বড়ি ও সিরাপ সরবরাহ করে আসছে । এছাড়াও তার নামে একটি জঘন্য অপরাধের তথ্য পাওয়া গেছে তিনি আপন ছেলের স্ত্রী দুই সন্তানের জননীকে কৌশলে তালাক দিয়ে সে আবার নিজে বিয়ে করেছেন।

এ ব্যাপারে খোকসা থানায় মামলা হয়, মামলা নং ১৩ তারিখ ২৮/১০/২১ মাদকদ্রব্য আইনে তাকে কুষ্টিয়া জেল হাজতে প্রেরণ করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!