সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

খোকসায় মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি হলেন আকমল হোসেন

নিজস্ব প্রতিবেদক / ১৯৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসা শিমুলিয়া ইউনিয়নের পাইকপাড়া মির্জাপুর মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ম্যানেজিং কমিটির নির্বাচন গতকাল বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল ১০ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত স্বতঃস্ফূর্তভাবে অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্বাচনে আকমল হোসেন প্যালেন বিপুল ভোটে বিজয়ী ও আব্দুল মজিদ খান প্যালেন পরাজয় হয়েছে।

খোকসা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার মোহাম্মদ নাজমুল হক ভোট গণনা শেষে প্রেস ব্রিফিংয়ে জানান। অত্র বিদ্যালয়ে মোট ভোটার সংখ্যা ৪০৮ এর মধ্যে ব্যালট বক্সে ভোট পড়েছে ২৯৮, বাতিল ভোট ১৪, সর্বমোট বৈধ ভোট পড়েছে ২৮৪ টি ভোট। দুটি প্যালেনে প্রতিদ্বন্দ্বিতা করে আকমল হোসেন ৪ সদস্য নিয়ে জয়লাভ করেন।

বিপুল ভোটে বিজয়ী হয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন আকমল হোসেন ১৮৬ ভোট, দ্বিতীয় আখতারুজ্জামান ১৮০ ভোট, তৃতীয় মোহাম্মদ আব্দুর রহমান ১৭৭ ভোট, চতুর্থ মোহাম্মদ আকরাম মন্ডল ১৬৯ ভোট পেয়েছেন ও শিমুলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ খান প্যালেনে মোহাম্মদ বাকু ১১৩ ভোটে পঞ্চম ও মোহাম্মদ আলী ১১২ ভোটে ষষ্ঠ হয়েছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার মোহাম্মদ নাজমুল হক বলেন, স্বতঃস্ফূর্তভাবে অত্র বিদ্যালয়ে আইনশৃঙ্খলা বাহিনী, সাধারণ অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তি, মিডিয়াকর্মীদের উপস্থিতিতে একটি অবাধ সুষ্ঠু নির্বাচন হয়েছে। এখানে কোনো বিশৃঙ্খলার সৃষ্টি হয়নি। সামনের দিনগুলোতে যে সকল মাধ্যমিক বিদ্যালয় নির্বাচন বিহীন আছে সেগুলো আমরা অতি দ্রুত নির্বাচন ঘোষণা করব।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!