শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

খোকসায় নির্বাচনী সহিংসতা, ভাংচুর ও লুটপাট; পাল্টাপাল্টি অভিযোগ

নিজস্ব প্রতিবেদক / ২২৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১, ৯:৩১ পূর্বাহ্ন

কুষ্টিয়ার খোকসা উপজেলার গোপগ্রাম ইউনিয়নের নৌকার প্রার্থী আলমগীর হোসেন ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোতালেব হোসেনের সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

৮ ডিসেম্বর বুধবার দুপুরে গোপগ্রাম বাজার সংলগ্ন সুইস গেটের সামনে থেকে স্বতন্ত্র প্রার্থী মোতালেব হোসেন তার সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারণায় বের হলে নৌকার প্রার্থী আলমগীর হোসেনের ছেলে রাজু ও সজীব ২০ থেকে ২৫ জন সঙ্গীয় লোকজন নিয়ে মোতালেব সমর্থকদের উপর হামলা চালায়।

এতে স্বতন্ত্র প্রার্থীর মোটর সাইকেল ভাঙ্চুর ও ২ জন সমর্থকসহ উভয়পক্ষের ৬ জন আহত হয়। গুরতর আহতদের খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে গোপগ্রাম ইউনিয়ন ব্যাপী চরম উত্তেজনা লক্ষ করা যাচ্ছে।

তবে নৌকার প্রার্থী আলমগীর হোসেনের দাবী স্বতন্ত্র প্রার্থী মোতালেব হোসেনের সমর্থকরা দুপুরে তার নিজ কার্যালয়ে হামলা চালিয়ে অফিস ভাঙ্চুর করে ও অফিসের পাশেই নারায়ন চন্দ্র নামের এক সংখ্যালঘুর বাড়িতে হামলা চালিয়ে নগদ টাকাসহ স্বর্নলংকার লুটপাট করে নিয়ে যায়।

এ ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন ক্ষমতাসীন দলের নৌকা প্রার্থী আলমগীর হোসেন,তিনি বলেন অভিযুক্তরা পুলিশের সামনে আমাদের লোকজনের উপর হামলা চালায় কিন্তু পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করেনি।

হামলা ও লুটপাটের স্বীকার খোকসা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও আমলাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক নারায়ণ চন্দ্র চক্রবর্তী জানান,আমি নৌকার পক্ষের লোক হয়ায় স্বতন্ত্র প্রার্থী বি,এন,পি-জামাতের লোকজনেরা আমার বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করে।এসময় হামলাকারীরা আমার স্ত্রী ও কন্যাকে শারীরিকভাবে লাঞ্চিত করে।

ভাঙ্চুর ও লুটপাটের বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মোতালেব হোসেন বলেন, আমি বা আমার কোন সমর্থক এই ভাঙ্চুর ও লুটপাটের সাথে জড়িত নয়। আলম চেয়ারম্যান নিজেই তার লোকজনদের দিয়ে এই কাজ করে আমাদের উপর দোষ চাপানোর চেষ্টা করছে।

আগামী ২৬ শে ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এই সহিংসতা সাধারণ ভোটারদের মাঝে ব্যপক ভীতি সঞ্চার করছে বলে মনে করছে বিশিষ্ট জনেরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন,দুপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সংঘর্ষের ঘটনা ঘটে,খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেই। তবে এ ঘটনায় কোন পক্ষই লিখিত অভিযোগ দেয়নি,অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!