শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

গাংনীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক / ২৯০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

মেহেরপুরের গাংনী উপজেলার সিন্দুর কৌটা গ্রাম থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী কামাল হোসেনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম।

বৃহস্পতিবার বিকেলে তাকে আটক করা হয়। আটক কামাল হোসেন সিন্দুর কৌটা গ্রামের লুৎফর রহমানের ছেলে ও কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর আব্দুল মান্নান জানান,জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই খসরু আল মামুন এর নেতৃত্বে অভিযান চালিয়ে কামাল হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।এ সময় তার নিকটে থেকে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
আসামী কামালের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, ‘কামাল হোসেন এলাকার একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে গাংনী থানায় বিভিন্ন কর্মকাণ্ডের অভিযোগে মামলা রয়েছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!