শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

গাংনীতে খাদ্য ভেজাল রোধে ভোক্তা অধিকার আইন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক / ১৮০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২, ৮:২৬ অপরাহ্ন

মেহেরপুরের গাংনীতে খাদ্য ভেজাল রোধে ভোক্তা অধিকার আইন প্রয়োগ ও নিরাপদ খাদ্য প্রাপ্তি অধিকার বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় বুধবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম।

প্রধান অতিথি ছিলেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক। আমন্ত্রিত অতিথী হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মৃধা মো: মোজাহিদুল ইসলাম।

এসময় গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল আলম, মেহেরপুর জেলা ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মোহাঃ সজল আহমেদ, গাংনী উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর (ইউডিএফ) এর মোঃ আব্দুস সালাম সহ জনপ্রতিনিধি ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!