রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

গাংনীতে ব্যবসায়ীর জরিমানা

নিজস্ব প্রতিবেদক / ২৩৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

মেহেরপুরের গাংনীতে নকল সিগারেট রাখার দায়ে আসিফ হোসেন নামের এক ব্যবসায়ীকে জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এসময় ঐ ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার নওয়া পাড়া গ্রামে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলম।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়,গাংনীর নওয়াপাড়া বাজারের বিশ্বাস ট্রেডার্সের স্বতাধিকারী আসিফ হোসেন তার ব্যবসা প্রতিষ্ঠানে নকল ও রাজস্ব প্রদানের সিলছাড়াই বিভিন্ন প্রকার সিগারেট মওজুদ ও বিক্রি করে আসছিল।
গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে নকল সিগারেট ধ্বংস করা হয় এবং ওই ব্যবসায়ীকে ৩০হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।টাকা পরিশোধ সাপেক্ষে আসিফকে মুক্তি দেওয়া হয়। অভিযানে সহায়তা করেন র‌্যাব-৬ গাংনী ক্যাম্পের একটি টিম।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!