মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

গাংনীর কাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক / ৩৯৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৪ আগস্ট, ২০২১, ৭:২৯ অপরাহ্ন

মেহেরপুরের গাংনীর কাজিপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ সভাপতি এবং সাহেবনগর বহুমুখি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মোঃ রাহাতুল্লাহ মাষ্টার ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাল্লিাহি রাজিউন)। বুধবার ভোরে নিজবাড়িতে বাধর্ক্য জনিক কারনে ইন্তেকাল করেন তিনি। মৃতকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। তারমৃত্যুতে শোক প্রকাশ করেছে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ,শিক্ষক,আন্ত্রীয় স্বজন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

দুপুর ২.৩০ মিনিটে কাজীপুর ডিগ্রি কলেজ মাঠে জানাযা শেষে স্থানীয় গোরস্থানে দাফন করা হয়েছে।
এর আগে উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম রাস্ট্রীয় মর্যাদায় প্রথমত জাতীয় পতাকা দিয়ে মরদেহ আচ্ছাদিত করেন এবং পুষ্পাঞ্জলি অর্পণ করেন। পরে পুলিশের একটি চৌকষ দল গার্ড অফ অনার প্রদান করেন।

কাজিপুর ডিগ্রী কলেজের প্রভাষক ও জেলা পরিষদ সদস্য প্রভাষক মুনছুর আলী জানান, কাজিপুর ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা রাহাতুল্লাহ প্রায় ২ মাস পূর্বে করোনা আক্রান্ত ছিলেন। সম্প্রতি করোনা মুক্ত হলেও দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। তিনি দীর্ঘদিন যাবৎ সুনামের সহিত শিক্ষককতার পাশাপাশি ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে।
কাজিপুর ইউপি চেয়ারম্যান ছোট ভাই ও বালিয়াঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহাব উদ্দীন জানান, সাহেবনগর মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা শেষে ২০১০ সালে অবসর নেন। এরপর থেকে তার শরীর খুব একটা ভালো ছিলোনা। বর্তমানে তিনি হার্ট,কিডনি,পিত্তথলিতে পাথর সহ নানা রোগে আক্রান্ত ছিলেন। মৃতকালে তিনি স্ত্রী,দুই ছেলে ও ৪ মেয়ে ও ভাই বোন সহ অসখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন,জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুন, সিনিয়র সহ সভাপতি জাভেদ মাসুদ মিল্টন,সাধারন সম্পাদক ও সাবেক এমপি মো: আমজাদ হোসেন,জেলা বিএনপির যুগ্ন সম্পাদক আব্দুল আওয়াল,সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টু,গাংনী উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক মাষ্টার,সাধারন সম্পাদক আসাদুজ্জামান বাবলু,গাংনী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ধানখোলা ইউপি চেয়ারম্যান মো: আখেরুজ্জামান,ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি,তেঁতুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,যুবদল সভাপতি আব্দুল মালেক চপল বিশ্বাস,সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম,জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুসাইন,গাংনী উপজেলা ছাত্রদলের সভাপতি সাজেদুর রহমান প্রমূখ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!