শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

গোলাম রাব্বানীর ওপর হামলা, নির্বাচিত চেয়ারম্যানের ছেলেসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক / ১৯৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ৮:৩১ অপরাহ্ন

মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউপি নির্বাচনে ভোটগ্রহণ চলাকালে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ওপর হামলার ঘটনায় নবনির্বাচিত চেয়ারম্যানের ছেলেসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের গ্যাংকান্দি শাখারপাড় থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা রাজৈর থানার এসআই মীর নাজমুল হাসান।

গ্রেফতাররা হলেন- নবনির্বাচিত চেয়ারম্যান মোশারফ মোল্লার ছেলে মামলার প্রধান আসামি সোহেল মোল্লা (২৮) ও একই এলাকার ছালাম হাওলাদারের ছেলে জহিরুল মাতুব্বর (২৫)।

রাজৈর থানার এসআই মীর নাজমুল হাসান বলেন, সোমবার রাতে গোলাম রাব্বানীর পিতা এমএ রশীদ আজাদ বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলাটি দায়ের হলে তখন থেকেই আসামিদের গ্রেফতারের চেষ্টা চলে। রাতভর অভিযান চালিয়ে মঙ্গলবার ভোরে ইশিবপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানের ছেলে মামলার প্রধান আসামি সোহেল মোল্লা (২৮) ও একই এলাকার ছালাম হাওলাদারের ছেলে জহিরুল মাতুব্বরকে (২৫) গ্রেফতার করা হয়। বাকি আসামিদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

উল্লেখ্য, রোববার বিকাল ৩টার দিকে ইউপি নির্বাচনে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নে ভোট চলাকালীন গাংকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রতিপক্ষ মোশারফ মোল্লার লোকজন ভোট কেটে নেওয়ার চেষ্টা করছে- এমন খবর শুনে গোলাম রাব্বানী সেখানে যান। ওই সময় মোশারফ মোল্লার ছেলে সোহেল মোল্লা তার ওপর চড়াও হয়।

একপর্যায়ে গোলাম রাব্বানীকে ছুরি দিয়ে কোপ দেয়। এ সময় রাব্বানী ফেরাতে গেলে তার ডান হাতের আঙুল কেটে যায়। এতে রাব্বানীর আরও দুই কর্মী আহত হন।

নির্বাচনে রাব্বানীর মামা সালাহ উদ্দিন ইশিবপুর ইউনিয়নে স্বতন্ত্র হিসেবে চেয়ারম্যান পদে লড়ে হেরে যান।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!