রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

গোস্বামী দুর্গাপুর ইউনিয়নে ‘মা’ দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্পে ঔষধ বিতরন

নিজস্ব প্রতিবেদক / ১৯৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৮ মে, ২০২২, ১১:০০ অপরাহ্ন

পৃথিবীর সবচেয়ে মধুরতম ডাক ‘মা’। ছোট্ট এ শব্দের অতলে লুকানো থাকে গভীর স্নেহ, মমতা আর অকৃত্রিম দরদ। ভ্রুণ থেকে দশটি মাস গর্ভে ধারণ করে যে মা সন্তানকে পৃথিবীর আলো দেখান, সেই মায়ের সম্মানে তারই চরণে আজকের এ দিনে নত তাবৎ পৃথিবীর সন্তানেরা।

রোববার (৮ মে), বিশ্ব ‘মা’ দিবস উপলক্ষে কুষ্টিয়া সদর উপজেলার গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লাল্টু রহমানের উদ্যোগে চিকিৎসা সেবা পেয়েছে শত শত মা। আলমডাঙ্গার শেফা ক্লিনিক এর সার্বিক সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্পে টেষ্ট, ফ্রি ঔষধ বিতরন করা হয়েছে।

আন্তর্জাতিক “মা” দিবসে চেয়ারম্যান লাল্টু রহমান এমন উদ্যোগ গ্রহণ করায় এলাকার অসহায় মানুষ একদিনের জন্য হলেও উন্নত চিকিৎসা সেবা পেয়েছে। এতে সেবা নিতে আসা এলাকার মানুষগুলো সন্তুষ্টি প্রকাশ করেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!