শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

গোয়ালন্দ সড়ক প্রাণ গেলো সেনা সদস্যের

নিজস্ব প্রতিবেদক / ২১৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৪ জুন, ২০২২, ৭:৪৫ অপরাহ্ন

ঢাকা-খুলনা মহাসড়কে পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সাহেব আলী (২৭) নামে এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। শনিবার (৪জুন) সকাল সাড়ে দশটার দিকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ফায়ার সার্ভিসের সামনে এ ঘটনা ঘটে।

smart

নিহত সাহেব আলী মাগুরা জেলার মোহাম্মদ পুর উপজেলার পোয়াইল গ্রামের আ. গফফার মোল্লার ছেলে এবং বাংলাদেশ সেনাবাহিনীতে গাড়ি চালক হিসাবে ঢাকায় কর্মরত ছিলেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, সাহেব আলী মোটরসাইক যোগে ঢাকা কর্মস্থলে যাওয়ার পথে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির অজ্ঞাত নীল রঙের এসি-বাস তাকে সজরে ধাক্কা দেয়, সেখানেই সে গুরুতর আহত হয়। এসময় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আাসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তারে মৃত্যু ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক আখিঁ বিশ্বাস বলেন, সাহেব আলী বুকে, পায়ে ও মাথায় মারাত্বকভাবে আঘাতপ্রাপ্ত হয়। এতে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

আহলাদীপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. জিল্লুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ওই সেনা সদস্যকে ঢাকা-খুলনা মহাসড়েক ফায়ার সার্ভিসের সামনে একটি অজ্ঞাত নীল রঙের এসি বাস তাকে ধাক্কা দেয়। এতে ওই সেনা সদস্য গুরুতর আহত হলে ফায়ার সার্ভিসের সাহায্যে তাকে উদ্ধার করে গাড়িতে তোলে নিয়ে হাসপাতালে যাওয়ার সময় তার মৃত্যু হয়। মৃত্যু ব্যক্তির পরিবারকে মুঠোফোনে জানানো হয়েছে, বর্তমানে মরদেহটি গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এছাড়াও আমরা অজ্ঞাত বাসটি আটকের জন্য বিভিন্ন স্টেশন কে জানিয়ে দিয়েছি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!