শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ঘুরতে যাওয়া স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণচেষ্টা

নিজস্ব প্রতিবেদক / ১৮২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৮ মে, ২০২২, ১১:১৬ অপরাহ্ন

রাজধানীর ডেমরায় ঘুরতে আসা দম্পতিকে মারধর করে স্বামীকে আটকে রেখে তার গার্মেন্টকর্মী স্ত্রীকে ধর্ষণচেষ্টা করা হয়। এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার বেলা ১১টার দিকে তাদের আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে ভুক্তভোগী স্বামী গার্মেন্টকর্মী শনিবার রাতে অজ্ঞাতনামা ৭-৮ জনের বিরুদ্ধে মামলা করেন। ওই রাতেই গোপন সংবাদের ভিত্তিতে ডেমরার বাওয়ানীনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ডেমরা থানাসংলগ্ন এলাকায় বসবাসরত বরিশালের উজিরপুর থানার মনির শিকদারের ছেলে মো. সাজ্জাদ হোসেন (১৯), ডেমরার কামারগোপ এলাকার আলী আফজালের ছেলে রনি মিয়া (২১), একই এলাকার মো. মাসুদ রানার ছেলে সিয়াম হোসেন (১৯), আকতার হোসেনের ছেলে তুষার আহম্মেদ (১৯) ও মো. মিরাজ মিয়ার ছেলে সোহান মিয়া (২২)।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অপারেশন অফিসার ইন্সপেক্টর সুব্রত কুমার পোদ্দার বলেন, ঈদের ছুটিতে গত ৬ মে বিকালে ওই গার্মেন্টকর্মী দম্পতি ফুচকা খাওয়া ও ঘোরার জন্য কামারগোপ এলাকায় আসে। এদিকে ফেরার পথে বাওয়ানীনগর আবাসিক এলাকায় পৌঁছলে লম্পটরা তাদের পথরোধ করে। এ সময় স্বামীকে এলোপাতাড়ি মারধর শুরু করে স্ত্রীকে পাশের নিরিবিলি খালি প্লটে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ওই দম্পতির ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে লম্পটরা হুমকি-ধমকি দিয়ে পালিয়ে যায়।

সূত্রঃ যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!