বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

চট্টগ্রামে ৪৬ হাজার ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক / ৪০৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১, ৬:৫৬ অপরাহ্ন

চট্টগ্রামে ৪৬ হাজার ৭৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার (৫ আগস্ট) ভোরে নগরীর বাকলিয়া থানার সংযোগ সেতু এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়েছে।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন। উদ্ধার করা ইয়াবার বাজার মূল্য প্রায় এক কোটি ৪১ লাখ টাকা।

আটক দুই জন হলেন- আবু ছিদ্দিক ও বেলাল উদ্দিন। তারা দুইজনই কক্সবাজার জেলার বাসিন্দা।

র‍্যাব কর্মকর্তা নুরুল আবছার বলেন, র‍্যাব-৭ গোপন সূত্রে জানতে পারে, কতিপয় মাদক কারবারি পিকআপে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছে। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে র‍্যাব শাহ আমানত সেতু সংযোগ সড়ক এলাকায় বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

কক্সবাজার থেকে আসা পিকআপ চেকপোস্টের দিকে আসতে থাকলে এটির গতিবিধি সন্দেহজনক মনে হয়। পিকআপটি র‍্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে চালক ও হেলপার সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‍্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে।

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পিকআপে রাখা ক্যারেটের মধ্যে থাকা ট্রাভেল ব্যাগের ভেতর ইয়াবা ট্যাবলেট আছে বলে তারা স্বীকার করে। পরে ৪৬ হাজার ৭৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে আসামিরা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলে বিক্রি করে আসছিল। আটকদের চট্টগ্রামের বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

খবর: ঢাকাপোস্ট


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!