মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

চেয়ারম্যান প্রার্থী আজিজুল হকের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক / ২২২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

আসন্ন মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে গণসংযোগ করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আজিজুল হক বিশ্বাস।

বৃহস্পতিবার সন্ধ্যায় ভোটার ও শুভানুধ্যায়ীদের দোয়া ও সমর্থন কামনায় বিভিন্ন গ্রাম গনসংযোগ করেন তিনি।

আনারস মার্কা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী মোঃ আজিজুল হক বিশ্বাস বলেন,সকলের দোয়া,ভালোবাসা ও আশীর্বাদ থাকলে আসন্ন ইউপি নির্বাচনে জনতার রায় নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা নিয়ে বামন্দী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

তিনি আরও বলেন,স্থানীয় নির্বাচন অন্যান্য নির্বাচনের চেয়ে ভিন্ন। এখানে দলমত নির্বিশেষ সকলে তার পছন্দের জনপ্রতিনিধি নির্বাচিত করে থাকেন। তাই জণগনের রায়ের মধ্য দিয়ে এলাকার উন্নয়ন নিশ্চিত হবে বলে আশা প্রকাশ করেন আজিজুল হক বিশ্বাস।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!