শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ছাতিয়ানে ইউনিয়নে কবিরের হাতে নিরাপদ নৌকা

নিজস্ব প্রতিবেদক / ২৬০ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১, ৩:১৯ অপরাহ্ন
ছাতিয়ানে ইউনিয়নে কবিরের হাতে নিরাপদ নৌকা

আসন্ন ইউপি নির্বাচন ছাতিয়ান ইউনিয়নে অধিক গ্রহনযোগ্যতায় বিবেচিত হচ্ছে চেয়ারম্যান পদপ্রার্থী কবির বিশ্বাস ।মিরপুর উপজেলাধীন ছাতিয়ান ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পছন্দের প্রার্থী নির্বাচনের আলাপ আলোচনা বিচার বিশ্লেষনে এলাকার হাট বাজার চায়ের দোকান সর্বত্রই ভোটারদের ব্যাপক আগ্রহ পরিলক্ষিত হচ্ছে।

উদারচিত্তে আস্থাশীল, জনদরদী সর্বপরী, যোগ্য নেতৃত্ব নির্বাচনে ইউনিয়ন বাসীর আশা আকাংখা ও সফলতার প্রতিফলণ ঘটবে এমনটাই প্রত্যাশা ইউনিয়নের নানা শ্রেণি পেশার সাধারণ জনগোষ্টির। চেয়ারম্যান পদপ্রার্থীর ক্ষেত্রে সুযোগ্য চেয়ারম্যান পদপ্রার্থী মিরপুর উপজেলা সহ-সভাপতি বাংলাদেশ কৃষকলীগ কবির বিশ্বাস এক দৃষ্টান্ত উদাহরণ সৃষ্টি করেছেন জনসমর্থনে শীর্ষ স্থানে উত্তম চিন্তা চেতনা সম্পূর্ণ উদার চিত্তের জনদরদী এই সমাজসেবক গরিবের বন্ধু কে চেয়ারম্যান হিসাবে পেতে স্থাণীয়দের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে।

সরেজমিন ঘুরে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের পক্ষে সদা অবিচল ব্যক্তিত্ব বর্তমান ছাতিয়ান ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী কবির বিশ্বাস এলাকার ধর্মীয় শিক্ষা জনকল্যাণ মূলক বিভিন্ন প্রতিষ্ঠানের তার ব্যাপক অবদানে নানা মহলে প্রশংসীত।

এলাকার প্রায় প্রতিটি জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের উন্নতী সাধনে সমাজ সেবায় নিবেদীত প্রাণ এই মানুষটির পৃষ্টপোষকতা সুদিক নির্দেশনা উল্লেখ করার মতো । অসহায় গরীব দুঃখী মানুষের সাহায্য সহযোগিতা দানে তিনি পরোপকারী ও আন্তরিক ব্যক্তিত্ব হিসেবে চিহ্নিত। করোনা ভাইরাসের দূর্যোগ কারীন সময়ে ফ্রন্ট লাইন যোদ্ধা রুপে কাজ করে ইউনিয়ন বাসীর নিকট আলোচিত হয়ে ওঠেন। নিজ প্রচেষ্টায় ইউনিয়নের অনেক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল খাদ্য সামগ্রী সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ হাতে তাদের বাড়িতে পৌঁছে দেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!