সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

জগন্নাথপুরে আহত পুলিশ কনস্টেবলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৩৯৯ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৮:৩৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জের জগন্নাথপুর থানার পুলিশ কনস্টেবল জনি মিয়া শুক্রবার দুপুরে মারা গেছেন। গুরুতর আহত হয়ে সিলেটের একটি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

জানা গেছে, গত ১৩ জুলাই মোটরসাইকেলযোগে জেলা পরিষদের নির্বাচনী ডিউটিতে যাওয়ার সময় জগন্নাথপুর পৌর শহরের হেলিপ্যাড এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জনি মিয়া গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেটের একটি হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে সিলেটের উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

জনি মিয়ার বাড়ি জামালপুর সদর থানার বেলবিলা গ্রামে। তিনি মৃত আকরাম হোসেনের ছেলে।

এএসপি জগন্নাথপুর সার্কেল কামরুল হোসেন বলেন, জনি মিয়া জেলা পরিষদের একটি ওয়ার্ডের নির্বাচনী ডিউটি পালন করতে যাওয়ার পথে দুর্ঘটনায় পতিত হয়। তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!