শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

জবি ইংরেজি বিভাগ অ্যালামনাই প্রস্তুতি কমিটির আহ্বায়ক জুয়েল, সচিব জ্যোতির্ময়

নিজস্ব প্রতিবেদক / ২৩৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ৭:০১ অপরাহ্ন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের লক্ষ্যে প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এতে বিভাগের প্রাক্তন শিক্ষার্থী সাইদুর রহমান জুয়েলকে আহ্বায়ক ও জ্যোতির্ময় সাহা অপুকে সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে। সাইদুর রহমান জুয়েল বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং জ্যোতির্ময় সাহা অপু সহকারী পুলিশ সুপার হিসেবে নারায়ণগঞ্জ শিল্পাঞ্চল পুলিশে কর্মরত রয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের হেকেপ সম্মেলন কক্ষে ইংরেজি বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় ৬৫ সদস্যের এ কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটিকে ইংরেজি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের লক্ষ্যে আগামী ছয় মাসের মধ্যে সংগঠনের গঠনতন্ত্র প্রণয়নসহ অন্যান্য কার্যাবলি সম্পন্ন করতে বলা হয়েছে।

কমিটির সম্মানিত সদস্যদের মধ্যে রয়েছেন- ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শাহেন শাহ মাহমুদ, আল-আমিন (বিসিএস কর), সাদেক হোসাইন (নির্বাহী ম্যাজিস্ট্রেট), কামরুল হাসান (সহকারী জজ), কামরুল ইসলাম খান (ডেপুটি জেলার) ও জবি ইংরেজি বিভাগের শিক্ষক সুদিপ্ত বসাক।

যুগ্ম-আহ্বায়কদের মধ্যে বাণিজ্য মন্ত্রণালয়ের কমর্কর্তা শাহ শোয়াইব মিয়া, ফিরোজ আহমেদ (বিসিএস কর), কাজী জেবেল (সিনিয়র রিপোর্টার, দৈনিক যুগান্তর), মরিয়ম স্বর্ণা (বিসিএস পররাষ্ট্র), আবির শুভ্র (অতিরিক্ত পুলিশ সুপার), ফারহানা আফরোজ জেমী (সহকারী জজ), মিজানুর রহমান (বিসিএস কর), বিল্লাল হোসাইন (সহকারী জজ), খান মো. তানজির হোসাইন (সহকারী জজ), রাসেল খান (নির্বাহী ম্যাজিস্ট্রেট) ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বিথী মজুমদার প্রমুখ।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!