রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

জমি থেকে উচ্ছেদ করতে পুড়িয়ে হত্যাচেষ্টা!

নিজস্ব প্রতিবেদক / ৩২৪ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ৬:২৫ অপরাহ্ন

মুলাদীতে জমি থেকে উচ্ছেদ করতে এক বিধবা নারীকে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাতে উপজেলার কাজিরচর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভাগ্যক্রমে বেঁচে যাওয়া বিধবা খাদিজা বেগম (৫০) বাহাদুরপুর গ্রামের মৃত নূর মোহাম্মাদ সরদারের স্ত্রী। তার একমাত্র ছেলে অন্যত্র থাকায় বাড়িতে তিনি একা বসবাস করেন।

খাদিজা বেগমের অভিযোগ, প্রতিবেশী আলতাফ হাওলাদার ও তার লোকজন গভীর রাতে তার ঘরে আগুন দিয়েছে। এ ঘটনায় তিনি স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যানের কাছে অভিযোগ দিয়েছেন।

খাদিজা বেগম জানান, স্বামী না থাকায় তিনি অসহায়ভাবে জীবনযাপন করছেন। এ সুযোগে প্রতিবেশী মৃত বাহের মেম্বারের ছেলে আলতাফ হাওলাদার ওরফে আলতাফ হাজী ও তার লোকজন তার জমি দখল করে নিয়েছে। আলতাফ হাওলাদার, তার ছেলে মামুন হাওলাদার তার জমিতে পাকা ভবন নির্মাণ করেছে। তিনি বাড়ির এক কোণে ছোট্ট একটি ঘর তুলে থাকেন। প্রতিপক্ষের লোকজন সেখান থেকেও তাকে উচ্ছেদের চেষ্টা চালাচ্ছে। ইতোপূর্বে তারা কয়েকবার ঘর ভেঙে দেওয়ার হুমকিসহ বিভিন্ন ভয়ভীতি দেখিয়েছে। তিনি একটি সরকারি ঘর বরাদ্দ পেয়েছিলেন। কিন্তু আলতাফ হাওলাদার ও তার ছেলে মামুন হাওলাদার সেই ঘর স্থাপন করতে না দেওয়ায় ফেরত চলে গেছে।

ADVERTISEMENT

এই নারী আরও বলেন, বুধবার রাতে খাবার খেয়ে তিনি ঘুমিয়ে ছিলেন। রাত দেড়টার দিকে আগুনের তাপে তার ঘুম ভেঙে যায়। আগুন দেখে তিনি চিৎকার করলে পার্শ্ববর্তী বাড়ির লোকজন এসে ঘরের বেড়া ভেঙে তাকে উদ্ধার করেন। আগুনে খাজিদা বেগমের গালের কিছু অংশ এবং হাত পুড়ে গেছে।

এ বিষয়ে অভিযুক্ত আলতাফ হাওলাদারের বক্তব্য জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, খাদিজা বেগমের সঙ্গে জমি নিয়ে বিরোধ রয়েছে। কিন্তু ঘরে আগুন লাগার বিষয়ে তিনি কিছু জানেন না।

ঘটনা অবহিত করলে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাকসুদুর রহমান বলেন, বিধবা নারীর লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!