রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আজাদের বাড়ীতে চুরি

নিজস্ব প্রতিবেদক / ৩৫৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১, ১২:১২ পূর্বাহ্ন

সাভারের আশুলিয়ায় জাতীয় পার্টির এক কেন্দ্রীয় নেতার বাড়িতে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। ভুক্তভোগীদের দাবি ৪০ ভরি স্বর্ণ ও নগদ ৩ লাখ টাকা খোঁয়া গেছে।

পুলিশ জানায়, বুধবার (১৮ আগষ্ট) ভোরে আশুলিয়ার ধলপুর এলাকায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাভার উপজেলা সভাপতি আবুল কালাম আজাদের বাড়িতে এই ঘটনা ঘটে।

আবুল কালাম আজাদ জানান, আমার টিনশেডের আধাপাকা বাড়ির পাঁচটি ঘর। একটিতে আমি ও আমার স্ত্রী থাকি। বাকী ঘরগুলো খালিই থাকে। তবে তিন ছেলে ও আমার স্ত্রী তাদের জিনিসপত্র বাকী ঘরগুলোতে রাখে। ভোর রাতে কে বা কারা কিভাবে সবগুলো ঘরেই ঢোকে। আমার ঘরের আলমারি খুলে তিন ছেলে ও আমার স্ত্রীর প্রায় ৪০ ভরি গয়নাসহ নগদ ৩ লাখ টাকা নিয়ে যায়।

তিনি আরও বলেন, আমার ঘরের দুইটা আলমারির চাবি পাশের ঘরের ট্রাঙ্কে ছিলো। ওই ট্রাঙ্কটা খুলে চাবি নিয়ে পরে আলমারি খুলে সব নিয়া গেছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে এটি চুরির ঘটনা বলে পুলিশ প্রাথমিক ভাবে জানিয়েছে। লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার কথাও জানায় পুলিশ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!