মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

জানাজা পড়তে গিয়ে বাসচাপায় ইমাম ও হাফেজের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ৩৩১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১, ১০:৫২ অপরাহ্ন

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রূপবাটি ইউনিয়নের বিন্নাদাইর এলাকায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কে শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে দ্রুতগামী বাসের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

এরা হলেন- পাবনার বেড়া উপজেলার চরনাকালিয়া গ্রামের আবুসামা প্রামাণিকের ছেলে হাফেজ মো.আল আমিন হোসেন (৩২) ও রফিকুল ইসলাম প্রামাণিকের ছেলে ও চরনাকালিয়া গ্রামের মসজিদের ইমাম হাফেজ মো.গোলাম মোস্তফা (৩৬)। দুইজন সম্পর্কে চাচাতো ভাই।
রবিউল নামের আরেক চাচাতো ভাইয়ের জানাজায় যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে স্থানীয়রা জানান,এদিন সকালে মৃত চাচাতো ভাই রবিউল ইসলামের (১২) জানাজায় অংশ নিতে বাঘাবাড়ি থেকে মোটরসাইকেলে চরনাকালিয়া যাওয়ার সময় বিন্নাদাইর এলাকায় পৌঁছলে বেড়া থেকে ছেড়ে আসা শাহজাদপুরগামী একটি বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই আল আমিনের মৃত্যু হয়।

আহত মোস্তফাকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মঞ্জুরুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে পাবনার সাঁথিয়া উপজেলার মাথপুর হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে পাবনার সাঁথিয়া উপজেলার মাথপুর হাইওয়ে থানার এসআই মঈন বলেন, কোনো অভিযোগ না থাকায় নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়া দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। ঘাতক বাসটি পালিয়ে যাওয়ায় তার পরিচয় জানা যায়নি। তবে বাসটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!