শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

জোরপূর্বক জাপটে ধরে ভিডিও, টাকা না দিলে ভাইরালের হুমকি

নিজস্ব প্রতিবেদক / ৩৫৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ১০:২৯ অপরাহ্ন

মুন্সীগঞ্জের গজারিয়ায় মেয়েকে জোরপূর্বক জাপটে ধরে ভিডিও বানিয়ে ভাইরাল করার কথা বলে হাতিয়ে নিয়েছে অর্ধ লাখ টাকা। পরবর্তীতে আরও অর্ধ লাখ টাকা দাবি করে আসছে রিয়াদ হোসেন (২৫) নামে এক যুবক।

গুয়াগাছিয়া ইউনিয়নের ভাষানচরের আইয়ুব আলী মিস্ত্রির ছেলে রিয়াদ হোসেন একটি মেয়েকে জোরপূর্বক জাপটে ধরে ভিডিও তৈরি করে। সেই ভিডিও ভাইরাল করে দেওয়ার কথা বলে ইতোমধ্যে হাতিয়ে নিয়েছে ৫০ হাজার টাকা। মেয়ের বাবাকে বারবার হুমকি দিয়ে যাচ্ছে আরও ৫০ হাজার টাকা না দিলে ভিডিও ভাইরাল করে দেবে।

বিষয়টি রিয়াদের বাবা-মাকে জানানোর পরও কোনো পদক্ষেপ নেয়নি। কোনো উপায় না পেয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী মেয়েটির পরিবার। কিন্তু সেই অভিযোগের ভিত্তিতে এখন পর্যন্ত পুলিশ তদন্ত করতে যায়নি।

ভুক্তভোগী মেয়ের বাবা বুধবার জানান, তিন মাস পূর্বে মেয়েকে আটকে জোরপূর্বক জাপটে ধরে ভিডিও করে। সেই ভিডিও ভাইরাল করে দেওয়ার কথা বলে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়। এরপর আবার ভিডিও ভাইরাল করে দেওয়ার কথা বলে আরও ৫০ হাজার টাকা দাবি করে আসছে। মোবাইলের ম্যাসেঞ্জারে বারবার টাকা চেয়ে হুমকি দিয়ে যাচ্ছে রিয়াদ হোসেন।

তিনি বলেন, এই ভিডিও আমার মেয়ের জামাই, শ্যালকসহ বিভিন্ন আত্মীয়স্বজনের হোয়াট্স অ্যাপে পাঠিয়ে আরও ৫০ হাজার টাকা দাবি করছে। টাকা না দিলে ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিচ্ছে।

তিনি আরও বলেন, রিয়াদের বাবা ও মাকে বিষয়টি জানানোর পরও তারা উল্টো বলছে- তাদের ছেলে এমন খারাপ না। তারা বিষয়টি আমলে নিচ্ছে না। ছেলে নিজেই টাকা চায়। ছেলের হাত-পা ধরেও ভিডিও ডিলিট করতে বলেছি কিন্তু ভিডিও ডিলিট তো করেই নাই, উল্টো এখন ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে যাচ্ছে। সোমবার থানায় গিয়ে লিখিত অভিযোগ করেছি। তবে পুলিশ এখন পর্যন্ত ঘটনাস্থলে যায়নি।

ধর্ষক রিয়াদের হুমকির কিছু ধরন ফেসবুক ম্যাজেঞ্জার থেকে নেয়া হয়। রাফসান নামের একটি ফেসবুক আইডিতে রিয়াদ লিখেছে- ‘বাগ্গো বালো তুদের’। রাফসান লিখেছে- ‘কি রকম ভাই’। রিয়াদ লিখেছে- ‘মাতরো ৫০০০ টাকা চাইছি’। রাফসান লিখেছে ‘হুম’। পরবর্তীতে রিয়াদ লিখেছে- ‘জেয় জিনিস আমার কাছে আছে ৫০,০০০ চাইলে দিতে বাদ্দো হতি। জদি একবার বাইরাল করি, লাক টাকা দিয়াও সম্মান পাবি না। মেয়ে বিশ খাইয়া মরতে পারে, জদি জানতে পারে গুপন জিনিস বাইরাল। সামি তো তালাক দিবে সেকেন্টে।’ রাফসান লিখেছে- ‘হুম জানি ভাই।’

এ বিষয়ে গজারিয়া থানার ওসি মো. রইছ উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবর: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!