শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

ঝুমনকে ভালো করতে হাজতে প্রেরণ, ফিরে এলো লাশ

নিজস্ব প্রতিবেদক / ১৬৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১, ৫:৪৫ অপরাহ্ন

হৃদরোগে আক্রান্ত হয়ে কিশোরগঞ্জ জেলা কারাগারে ঝুমন মিয়া (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। চুরি মামলার আসামি নেশাগ্রস্ত ওই যুবককে স্বাভাবিক জীবনে ফিরতে মা-বাবাই পুলিশের হাতে তুলে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত লাশ হয়ে বাড়ি ফিরল ঝুমন।

রোববার ভোর রাতে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে কিশোরগঞ্জ জেলা কারাগারের জেল সুপার মো. বজলুর রশীদ নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাজতি ঝুমন কিশোরগঞ্জ সদর উপজেলার বত্রিশ, মনিপুরঘাট এলাকার মফিজুল ইসলামের ছেলে। তার মৃত্যুর বিষয়টি পরিবারের লোকজনদের জানানো হয়েছে। নিয়মানুযায়ী প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।

জেল সুপার আরও জানান, হাজতি মাদকাসক্ত ঝুমন চুরি মামলারও আসামি ছিল। নেশাগ্রস্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে গত অক্টোবর মাসে তার বাবা-মা স্বেচ্ছায় তাকে পুলিশের নিকট হস্তান্তর করেন। এরপর থেকে চুরি মামলায় সে এ জেলা কারাগারে ছিল।

শনিবার রাতে তার বুকে হঠাৎ ব্যথা অনুভূত হলে দ্রুত তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। অবস্থা সংকটাপন্ন হয়ে উঠলে তাকে সেখান থেকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোররাতে তার মৃত্যু হয়।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!