শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দিনমজুরকে কুপিয়ে হত্যার অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক / ২১৩ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৭:২৬ অপরাহ্ন

ঝালকাঠিতে জমি নিয়ে পুরনো বিরোধের জেরে মিরাজ শেখ (৩৫) নামের এক দিনমজুরকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। সদর উপজেলার কেওড়া ইউনিয়নের নৈকাঠি বাজারে মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত দিনমজুর মিরাজ নৈকাঠি গ্রামের সত্তার শেখের ছেলে।

মিরাজের পরিবারের অভিযোগ, সদর উপজেলার কেওড়া ইউপি সদস্য নজরুল ইসলাম তার দলবল নিয়ে মিরাজকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে মিরাজকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে রাতেই বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতে ওই হাসপাতালে তার মৃত্যু হয়।

মিরাজের মা মাকসুদা বেগম অভিযোগ করেন, ইউপি সদস্য নজরুল ইসলামের সঙ্গে জমি নিয়ে পুরনো বিরোধের জের ধরে দলবল নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে মিরাজকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। অভিযুক্ত ইউপি সদস্য নজরুল ইসলাম ঘটনার পর থেকে গা-ঢাকা দিয়েছেন।

ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান জানান, লাশের ময়নাতদন্ত বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করা হবে।

সূত্র: যুগান্তর


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!