শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দিনাজপুরে ট্রাকচাপায় ২ ভ্যানযাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক / ১৮১ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ট্রাকচাপায় দুই ভ্যানযাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ভ্যানচালকও।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সুজালপুর ইউনিয়নের চাকাই হিমাদ্রী কোল্ড স্টোরেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাচ্চু মিয়া (৫০) ঠাকুরগাঁওয়ের গড়েয়াহাট চন্ডিপুর গ্রামের বাসিন্দা ও আব্দুল বাসেদ (৬০) উপজেলার ভোগনগর ইউনিয়নের ধূলাউড়ি গ্রামের কফিনের ছেলে । বাচ্চু পেশায় গরু ব্যবসায়ী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে ব্যাটারিচালিত একটি ভ্যান বীরগঞ্জ শহরের দিকে যাচ্ছিল। মহাসড়কে হিমাদ্রী কোল্ড স্টোরেজের সামনে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক ওই ভ্যানে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানযাত্রী বাচ্চু মিয়ার মৃত্যু হয়।

আহত আব্দুল বাসেদ ও আলতাফুরকে উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত আব্দুল বাসেদকে মৃত ঘোষণা করেন। আহত অন্যজন সেখানেই চিকিৎসাধীন।

দশমাইল হাইওয়ে পুলিশ স্টেশনের এসআই সফিউল ইসলাম জানান, নিহতদের লাশ হাসপাতাল মগে রাখা হয়েছে। ঘাতক ট্রাকটি (যশোর ট-১১-৫০৩৮) আটক করা হলেও এর চালক ও তার সহকারী পালিয়ে গেছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!