শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দেবরদের লাঠির আঘাতে ভাবির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক / ১৮৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে জমির বিরোধের জেরে নাজমা আক্তারকে (৩৫) পিটিয়ে হত্যা করেছেন দেবর। উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোবরগাড়ায় শনিবার বিকালে এ ঘটনা ঘটে। নাজমা ওই গ্রামের গিয়াস উদ্দিনের স্ত্রী।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, পৈতৃক জমি ভাগাভাগি নিয়ে বিরোধে গিয়াসের সঙ্গে এদিন ছোট ভাই শাহীন ও তুহিনের ঝগড়া শুরু হয়। একপর্যায়ে শাহীন ও তুহিন বাঁশ দিয়ে নাজমার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জাবীদ হাসান বলেন, ময়নাতদন্তের জন্য লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!