শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে একইরাতে কৃষকের ৭ টি সেচ পাম্প চুরি

নিজস্ব প্রতিবেদক / ৪৭২ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ৯:১৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে একইরাতে কৃষকের ৭টি বৈদ্যুতিক সেচ মোটর চুরি হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার আদাবড়িয়া ইউনিয়নের ধর্মদহ ও গরুড়া গ্রামে চুরির এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ দায়ের হলেও চুরি হওয়া সেচ মোটর ও চুরির সাথে জড়িত কাউকে ধরতে পারেনি পুলিশ।

চুরি যাওয়া বৈদ্যুতিক সেচ মোটর মালিক কৃষক নাসির উদ্দিনের অভিযোগ সূত্রে জানা গেছে, ধর্মদহ পূর্বপাড়া গ্রামের কৃষক একরামুল হক, ইসমাইল হোসেন, সুলতান উদ্দিন ও গরুড়া গ্রামের আশরাফুল আলম বাসারুল, নাজিম উদ্দিন ও জমসেদ আলীর কৃষি সেচ কাজে ব্যবহৃত ৭টি বৈদ্যুতিক মোটর মঙ্গলবার রাতে চুরি হয়। যার মূল্য ২ লাখ ১০ হাজার টাকা।

মটর মালিক নাসির উদ্দিন জানান, প্রত্যেক মটর মালিকের অধীনে চলতি ধানের মৌসুমে প্রায় ১৫/১৬ বিঘা করে ধান চাষ হচ্ছে। পাম্প চুরি হয়ে যাওয়ায় আমারসহ অন্যান্য চাষীরাও চরম ভাবে ক্ষতিগ্রস্থ হলো বলেও তিনি জানান।

বুধবার সকালে মাঠে গিয়ে সেচ কাজে ব্যবহৃত নিজ নিজ বৈদ্যুতিক মোটর চুরির হওয়ার ঘটনা জানতে পেরে দৌলতপুর থানা পুলিশকে জানানো হয়।

পরে চুরি যাওয়া সেচ মোটর মালিকদের পক্ষে বুধবার দুপুরে কৃষক নাসির উদ্দিন দৌলতপুর থানায় লিখিত অভিযোগ করেন।

বিকেলে ঘটনাস্থল পরিদর্শনে আসেন ওসি নাসির উদ্দিন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, এ বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। চুরি হওয়া পাম্পগুলো উদ্ধারের পাশাপশি চোর আটকের চেষ্টা চলছে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!