সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে চেয়ারম্যান প্রার্থী হিসাবে কামরুজ্জামানের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক / ৩৮৫ বার পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৬:৪৪ অপরাহ্ন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় ১০ নং দৌলতপুর (সদর) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে আবেদন জানিয়েছেন দৌলতপুরের যুবক মোঃ কামরুজ্জামান (কামরুল)। ইউপি নির্বাচনে প্রার্থীতা ঘোষণার মধ্য দিয়ে রাজনীতির দ্বিতীয় ধাপে কামরুলের প্রবেশ ইতিবাচক হিসাবেই দেখছেন রাজনীতি সংশ্লিষ্টরা। তবে তার এই প্রার্থীতা ঘোষণা অনেকের জন্য আকস্মিক হওয়ায় রাজনীতির সমীকরণে খানেকটা নতুনত্ব এসেছে।

মোঃ কামরুজ্জামান নিশ্চিত করেছেন মঙ্গলবার রাজধানীতে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রতীকের জন্য আবেদন করেছেন তিনি। সংগঠন তাঁকে উপযুক্ত মনে করলে নৌকা প্রতীক নিয়ে মাঠে নামতে সব ধরনের প্রস্তুতি রয়েছে বলে জানিয়েছেন তিনি।

কামরুজ্জামান (কামরুল) রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে উচ্চতর শিক্ষা নেন। দৌলতপুর থানা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির একসময়ের দপ্তর সম্পাদক, দৌলতপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের তিন টার্মের সভাপতি, নির্বাচিত মেম্বর আব্দুল কুদ্দুছের ৬ সন্তানের মধ্যে কনিষ্ঠ কামরুজ্জামান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন, সদস্য ছিলেন শহীদ সোহরাওয়ার্দী হল শাখা ছাত্রলীগের। বর্তমানে কাজ করছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সক্রিয় কর্মী হিসাবে।

এলাকাবাসী মনে করছেন, কামরুজ্জামানের রাজনৈতিক কর্মকাণ্ড, তার বড় ভাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের স্বকীয়তা এবং পারিবারিক সম্পৃক্ততার সাথে প্রতীক যুক্ত হলে ভোটের মাঠ অনেকটাই সহজ হবে তার।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!