শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন

নিজস্ব প্রতিবেদক / ৪৭৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ৯:১৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাতিজার ছুরিকাঘাতে রিয়াজ খা (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় আরও নিহতের ছেলে স্বপন খা (৪৫) আহত হন।

বুধবার (২৮ জুলাই) দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সিরাজনগর গ্রামের রিফুজি পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত রিয়াজ সিরাজনগর গ্রামের রিফুজি পাড়ার আলী খা এর ছেলে। আহত স্বপন নিহত রিয়াজের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে ফিলিপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ বলেন, বুধবার রাতে ধর্মীয় বিষয় নিয়ে আপন ভাই-ভাতিজার সাথে রিয়াজ ও তার ছেলের তর্ক হয়। এরই জেরে রাত ৮টার দিকে রিয়াজের ওপর চড়াও হয়ে ভাতিজা দিরাজ রিয়াজকে কুপিয়ে হত্যা করে। রিয়াজের ছেলে গুরুতর আহত হন। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় দিরাজের সাথে রিয়াজের তর্ক বিতর্ক হয়। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রিয়াজকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত স্বপনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় স্থানীয়রা। রিয়াজের মরদেহ ময়নাতদন্তের জন্যে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রিয়াজকে হত্যা করা হয়েছে । ঘটনার পরপরই পুলিশও সেখানে অবস্থান করছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। এ ব্যাপারে থানায় হত্যা মামলা করার প্রস্তুতি চলছে। ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!