বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে বিদেশি পিস্তলসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক / ২২৭ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১, ১০:০৯ অপরাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে বিদেশি পিস্তল, ম্যাগাজিন, গুলি ও ফেন্সিডিলসহ মাকসুদুর রহমান ওরফে কিরন (২৪) নামের একজনকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত-রাতে তার নিজ বাড়ি উপজেরার মথুরাপুর ইউনিয়নের হোসেনাবাদ কান্দির পাড়া এলাকা থেকে আটক করা হয়। আটককৃত আসামি ঐ এলাকার মহিদুল ইসলাম মধুর ছেলে।

এবিষয়ে দৌলতপুর থানার তদন্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত-রাতে গোপন তথ্যের ভিত্তিতে আসামি নিজ বাড়ি তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি ও ৬ বোতল ফেনসিডিলসহ মাকসুদুর রহমান ওরফে কিরনকে আটক করা হয়েছে ।

এবিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান জানান, আটককৃত আসামির নামে অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে। শুক্রবার তাকে জেল হাজতে পেরন করা হয়েছে ।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!