বুধবার, ০১ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন; পুড়ল ৯ টি বাড়ি

নিজস্ব প্রতিবেদক / ২৪৬ বার পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২, ৬:০৬ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার খাস মথুরাপুর ইউনিয়নের হোসেনাবাদ গইড়ি পাড়া গ্রামের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা, মৃত বিলাত মন্ডলের ছেলে জামাল, একরাম, মাহাবুল ও মোতালেবের ছেলে সুজন , মৃত জসিম উদ্দিনের মেয়ে, বিধবা ভানু, ফুরু, আসুরা ও মোতালেবের মেয়ে তোরিফোন ও ভূগোলের ছেলে এনামুলের বসতবাড়িতে শুক্রবার সন্ধ্যা আনুমানিক সাতটার পরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে অসহায় হতদরিদ্র নয়টি পরিবারের বসতবাড়ি সহ সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

এ বিষয়ে অসহায় পরিবারের লোকজন জানান, কিছু বুঝে উঠার আগে হঠাৎ জামালের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মাঝে সকল বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। আমরা এলাকার সবথেকে দারিদ্র মানুষ আমাদের জমি জায়গা একেবারে কম হওয়াতে নয়টি পরিবার পাশাপাশি বসতি করেছিলাম। আগুনে আমাদের নয়টি পরিবারের জমি জায়গার কাগজপত্র, ভোটার আইডি কার্ড, ছেলে-মেয়ের স্কুল সার্টিফিকেট, গরু ছাগল সহ বসতির সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। আমাদের এই অসহায় পরিবারের প্রায় সারা জীবনের সম্পদ দিয়ে বাড়ির আসবাবপত্র ও বসতি করেছিলাম। তাই আমরা সরকারের কাছে সাহায্যের আবেদন করছি সরকার যদি আমাদের পুনর্বাসনের জন্য কিছু দেয় তাহলে আমরা আবার বসবাসের জন্য পুনরায় উঠে দাড়াতে পারব।

এ সময় এলাকাবাসী দাবি করেন, এলাকার সব থেকে দরিদ্র মানুষ তারা তাই আমরা চাই যে তাদের পুনর্বাসনের জন্য উপজেলা প্রশাসন,দৌলতপুর আসনের সংসদ সদস্য , উপজেলা চেয়ারম্যান সহ সকল শ্রেণী-পেশার মানুষ তাদের পাশে দাঁড়াবে।

ঘটনাস্থল পরিদর্শন করেন, সাবেক চেয়ারম্যান সরদার হাসেম উদ্দিন হাসুর ছেলে আব্দুল খালেক তিনি এসময় সকল অসহায় পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!