শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভোট গ্রহনে অনিয়ন হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না… নির্বাচন কমিশনার সাতক্ষীরা পৌর এলাকায় সুপেয় পানি সরবরাহ নিশ্চিত ও বর্ধিত পানির বিল প্রত্যাহারের দাবীতে গণঅবস্থান কর্মসূচী গাবুরা ইউনিয়ন জলবায়ু সহনশীল ফোরামের অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে আমন মৌসুমে ১১৪৮০ কেজি ধানবীজ ও ৯১৮৪ কেজি সার বিতরণ করেছে লিডার্স ব্যাঙ সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সাইক্লিং রবিবার থেকে শুরু হচ্ছে এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষা ঝিনাইদহে বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত কুষ্টিয়ায় ভেজাল কসমেটিকস কারখানায় র‍্যাবের অভিযান,দের লক্ষ টাকা জরিমানা হেশেল ঘরে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু কুষ্টিয়ায় বিএনপির অবস্থান কর্মসূচি

দৌলতপুরে মানব কল্যাণ সংগঠন’র আয়োজনে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক / ১৭৮ বার পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ৯:২৩ অপরাহ্ন

কুৃষ্টিয়া দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের ময়রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মানব কল্যাণ সংগঠন ময়রামপুর -নতুন পাকুড়িয়ার আয়োজনে বৃহস্পতিবার সকাল ১১ টার সময় শীতবস্ত্র বিতরণ ও সু-চিন্তিত সমাজ গঠন মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নজিবর রহমানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এ এফ মোস্তফা কামাল এর সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,
সংগঠনের সভাপতি এস এম ওয়াজেদ আলী, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা দীন মুহাম্মদ, জহুরুল ইসলাম, কামরুল হাসান, সফিউর রহমান, সজ্জাদ হোসেন সহ স্থানীয় গুনিজন।

উক্ত অনুষ্ঠানে ৩ শত কম্বল ৬০ পিচ লুঙ্গী ও শাড়ী ও হুইল বিতরণ করেছে সংগঠনের পক্ষ থেকে।

এ সময় বক্তারা তাদের বক্তব্যে উল্লেখ করেন, আমরা আজ হাটি হাটি পা পা করে বিতরণ অনুষ্ঠান ১০ বছর পাড়ি দিচ্ছি। আমাদের কিন্তু কোন অর্থ ছিল না আমাদের সাহস ও প্রচেষ্টা আমাদের ১০ বছরের পথ চলা সফল ভাবে পাড়ি দিতে পেরেছি। আমরা চাবো আমাদের মত সমাজের সকল শ্রেনী পেশার মানুষ অসহায় মানুষের পাশে দাড়াবে।


এ জাতীয় আরো খবর ....
এক ক্লিকে বিভাগের খবর
Translate »
error: Content is protected !!
Translate »
error: Content is protected !!